আইপিএল থেকে ছিটকে গেলেন হায়দরাবাদের অসি তারকা

সানরাইজার্স হায়দরাবাদের জন্য খারাপ খবর। গোড়ালির চোটের কারণে আইপিএল শুরু হতে না হতেই ছিটকে গেলেন দলটির অসি তারকা মিচেল মার্শ। সোমবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে বোলিং করতে গিয়ে গোড়ালিতে গুরুতর চোট পান সানরাইজার্স হায়দরাবাদের এই অসি অল-রাউন্ডার। চোট গুরুতর হওয়ায় টুর্নামেন্টে থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন মার্শ।

বুধবার সানরাইজার্স হায়দরাবাদের পক্ষ থেকে তার সরে দাঁড়ানোর খবর জানানো হয়। পাশাপাশি মার্শের পরিবর্তিত হিসেবে ক্যারিবিয়ান অল-রাউন্ডার জেসন হোল্ডারকে নেয়ার কথাও ঘোষণা করেছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট। ফলে প্রথম ক্রিকেটার হিসেবে চোট পেয়ে আইপিএল-২০২০ থেকে ছিটকে গেলেন মার্শ। সানরাইজার্সের পরের ম্যাচ শনিবার কলকাতা নাইটরাইডার্সের বিরুদ্ধে।

সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে জানানো হয়, ‘মিচেল মার্শ টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন। আমরা তার দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করি। তবে ২০২০ আইপিএল মার্শের পরিবর্তিত হিসেবে আমরা জেসন হোল্ডারকে দলে নিয়েছি।’

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে ১০ রানে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাটিং করে ১৬৩ রান তুলেছিল আরসিবি। রান তাড়া করতে নেমে ১৫৩ রানে অল-আউট হয়ে যায় সানরাইজার্স। গোড়ালিতে চোট নিয়েও ব্যাটিং করেন মার্শ। কিন্তু দলকে জেতাতে পারেননি। প্রথম বলেই আউট হয়ে যান তিনি। রান নেওয়ার সময়ও খোঁড়াতে দেখা যায় তাকে।

তবে মার্শ চোট পান রয়্যাল চ্যালেঞ্জার্স ইনিংসে বোলিং করার সময়। ইনিংসের পঞ্চম ওভারে মার্শের হাতে বল তুলে দিয়েছিলেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার; কিন্তু মাত্র চারটি ডেলিভারি করতে সক্ষম হন মার্শ। দ্বিতীয় ডেলিভারির ফলো-থ্রুতে অ্যারন ফিঞ্চের শট আটকাতে গিয়ে গোড়ালি ঘুরে যায় এই অসি অল-রাউন্ডারের। এরপর দু’টি বল করলেও ওভার শেষ করতে পারেনি।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!