ইবি’র সেকশন অফিসার ইয়াবাসহ আটক

বাদশা আলমগীর, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার ওয়ালিউর রহমান সেতু (৪২) ২০পিস ইয়াবাসহ মডেল থানা পুলিশের হাতে আটক হয়েছে । কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, আজ সকাল ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া আলামপুর বালিয়াপাড়া এলাকায় মডেল থানার এসআই তারেক এর নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় বালিয়াপাড়া এলাকার আব্দুর সাত্তারের ছেলে মাদক কারবারি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার ওলিউর রহমান সেতুর কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডঃ সেলিম তোহার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ওয়ালিউর রহমান সেতু বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার। সে যদি মাদকসহ আটক হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে। ওয়ালিউর রহমান সেতুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়েছে। যার নং-৭ তারিখ ০৪/০৩/২০১৯ইং।

এলাকাবাসী সূত্রে জানা যায় ওয়ালিউর রহমান সেতু বিশ্ববিদ্যালয়ের চাকরির অন্তরালে দীর্ঘদিন ধরে আলামপুর ও ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকায় ইয়াবা সাপ্লাই দিয়ে আসছিল।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!