ওসি রতন শেখকে সংবর্ধণা দিয়েছে জাফলংবাসী

স্টাফ রিপোর্টার: ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ইনচার্জ রতন শেখকে সংবর্ধণা দিয়েছে জাফলংবাসী। রতন শেখ দেশ সেরা ট্যুরিস্ট পুলিশের ওসি ও আইজিপি পদক পাওয়ায় জাফলং এর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এই সংবর্ধণা প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে জাফলং পিকনিক সেন্টারে জাফলং জাফলং পর্যটন ষ্টুডিও মালিক সমিতি, জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতি ও পর্যটনকেন্দ্র ব্যবসায়ী সমবায় সমিতির পক্ষ থেকে এ সংবর্ধণা প্রদান করা হয়।

জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির সাবেক সভাপতি সাজু মিয়ার সভাপতিত্বে এবং পূর্ব জাফলং যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও জাফলং পর্যটন কেন্দ্র সমন্নয়কারী শ্রী শেরগুল গোসাই’র সঞ্চালনায় ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ইনচার্জ রতন শেখকে এই সংবর্ধনা দেয়া হয় ।

এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ করিম মাহমুদ লিমন,গোয়াইনঘাট থানার এ এসআই রাজিব রায়, ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের এএসআই আবু সালেহ, জাফলং পর্যটনকেন্দ্র ব্যাবসায়ী সমিতির সভাপতি হোসেন মিয়া, সহ-সভাপতি মহরম মিয়া, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান মজনু, জাফলং পর্যটন কেন্দ্র স্টুডিও মালিক সমিতির সাধারন সম্পাদক আলমগীর হোসেন, জাফলং ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার সমবায় সমিতির সাধারন সম্পাদক সাহেদ আহমদ, সাবেক সাধারন সম্পাদক আব্দুল জব্বার, অর্থ সম্পাদক নিলয় পারভেজ সোহেল, সদস্য আব্দুল করিম, মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের ক্রীড়া সম্পাদক আইনুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email