কাশিমপুরে প্রাইভেট কারে পার্লার কর্মীকে ধর্ষণ, চালক গ্রেপ্তার

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরে প্রাইভেট কারে তুলে এক পার্লার কর্মীকে (২৫) ধর্ষণ করার অভিযোগ উঠেছে । এ ঘটনায় অভিযুক্ত প্রাইভেটকার চালক পিন্টু মিয়া (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। পিন্টু মিয়া গাজীপুরের কালিয়াকৈরের নাওলা গ্রামের আব্দুল বারেকের ছেলে ।

ভুক্তভোগীর স্বজনরা জানায়, ওই পার্লার কর্মী কালিয়াকৈর রেন্ট-এ-কার প্রাইভেটার নিয়ে বিভিন্ন স্থানে যাতায়াতের সুবাদে ধর্ষণের শিকার হওয়া ওই নারীর সঙ্গে আগেই পরিচয় হয় পিন্টু মিয়ার সাথে। বুধবার সন্ধ্যায় ওই পার্লার কর্মী তার ৮ বছরের ছেলেকে পিন্টু মিয়ার প্রাইভেকার নিয়ে ঘুরতে বের হয়। নবীনগর ঘুরে রাতে কালিয়াকৈর ফেরার পথে চন্দ্রা-নবীনগর সড়কে জিরানী এলাকায় পৌঁছলে কৌশলে ওই নারীর সঙ্গে থাকা তার ছেলেকে একটি দোকানে নামিয়ে রাখে। পরে ওই পার্লারকর্মীকে একটি নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । এ সময় তার চিৎকারে পথচারীরা এগিয়ে এলে প্রাইভেটকার নিয়ে পিন্টু দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার ওই নারী কাশিমপুর থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করলে বিকেলে অভিযুক্ত পিন্টুকে গ্রেপ্তার করে পুলিশ । গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি’র ডিসি (ডিবি) মো. জাকির হাসান জানান, অভিযুক্ত গাড়িচালক পিন্টু মিয়াকে গ্রেফতার করা হয়েছে । আইনি প্রক্রিয়া শেষে অভিযুক্তকে আদালতে পাঠানো হবে এবং তার রিমান্ডের আবেদন জানানো হবে। পরীক্ষার জন্য ওই নারীকে শুক্রবার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে ।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!