কুমিল্লার শাহরাস্তিতে গাছের সাথে বেঁধে বৃদ্ধাকে নির্যাতনের অভিযোগ

কুমিল্লা জেলার শাহরাস্তিতে গাছের সাথে বেঁধে এক বৃদ্ধাকে বেদম প্রহার করার অভিযোগ উঠেছে স্থানীয় এক প্রভাবশালী পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি গত ১৭ মার্চ রবিবার উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামে ঘটে।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আবু তাহেরের পুত্র মিজানুর রহমান ও সুমন জোরপ্রবক প্রতিবেশী শহিদুল্লার কেনা জমিতে বেড়া দিতে গেলে শহিদুল্লার স্ত্রী বেলুয়া খাতুন বাধা দেয়। ওই সময় মিজানের স্ত্রী কাজল বেগম ও সুমনের স্ত্রী রোজিনা বেগম ঘটনাস্থলে এসে বেলুয়া খাতুনকে আক্রমণ করে । এক পর্যায়ে তারা বেলুয়া খাতুনকে তার মাথার চুল মুষ্টিবদ্ধ করে মাটিতে হেঁচড়ে নিজ বাড়ির উঠোনে নিয়ে গাছের সাথে বেঁধে বৃদ্ধাকে বেদম প্রহার করে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে বেলুয়া খাতুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসার পরামর্শ দেন। এ ব্যাপারে শহিদুল্লাহ বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেছেন।  শহিদুল্লাহ  বলেন, ঘটনার দিন সকালে বিবাদী আবু তাহের গং আমার খরিদকৃত জায়গায় বেড়া দিতে আসলে আমার স্ত্রী বেলুয়া খাতুন তাদের বাধা দেয়। বাধা দেয়ার কারণে তারা আমার স্ত্রীকে বেদম প্রহার এবং গাছের সাথে বেঁধে মারধর করে। আমি অসহায় বিধায় এই সমাজে বিচার পাইনা। এই ঘটনায় জড়িত ব্যক্তিদের কঠোর শাস্তির দাবি জানান তিনি।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!