কুলিয়ারচরে বিপুল পরিমাণ অবৈধ স্ট্যাম্প ও সিগারেট জব্দ; আটক ৩

আফসার হোসেন তুর্য, ভৈরব (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে সিগারেট বাজারজাত করার অভিযোগে তিন জনকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় বিপুল পরিমাণ অবৈধ স্ট্যাম্প ও সিগারেট জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা হলেন ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার নরেন্দ্রপুর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. মাহমুদুল আলম (৩৫), নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার অফিসার্স কলোনির মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. ইকবাল হোসেন (৪০) ও বান্দরবান জেলার লামা উপজেলার আজিজনগর এলাকার মৃত নাসির আহম্মদের ছেলে শাহরিয়ার আহম্মেদ (৪৬)।

সোমবার ২ ডিসেম্বর ভোরে কুলিয়ারচর উপজেলার গাইলকাটা এলাকার মেসার্স হেরিটেজ টোব্যাকো কোম্পানিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সোমবার সন্ধ্যায় র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে কুলিয়ারচর উপজেলার গাইলকাটা এলাকার মেসার্স হেরিটেজ টোব্যাকো কোম্পানিতে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। এসময় ওই কোম্পানির স্টোর থেকে ৬ লাখ ৭৫ হাজার অবৈধ স্ট্যাম্প ও ১ লাখ ৩৯ হাজার ৭৮০ পিস সিগারেট জব্দ করা হয়। আটকদের নামে কুলিয়ারচর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email