কুষ্টিয়ায় সাংবাদিকদের কটুক্তিকারীর গ্রেফতার দাবীতে মহাসড়ক অবরোধ: বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি পেশ

বাদশা আলমগীর, কুষ্টিয়া থেকে: সাংবাদিকদের বিরুদ্ধে ফেইসবুকে কটুক্তিকারী খলিল গংদের গ্রেফতারের দাবিতে, কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের আজ রবিবার বেলা ১১টায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও সমাবেশের আয়োজন করে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি, সাংবাদিক ইউনিয়ন, টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, কুষ্টিয়ার গনমাধ্যমকর্মীরা।

তারা কুষ্টিয়ায় প্রেসক্লাব-কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা দাবী করে তা প্রত্যাহারের জন্য মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।এসময় প্রায় ঘন্টাব্যাপী ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব (বাংলাদেশ বেতার) ছাড়াও বিক্ষোভ চলাকালে বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জামিল হাসান খান খোকন (নিউজ২৪টিভি), সাধারণ সম্পাদক সোহেল রানা (জিটিভি ও যায়যায়দিন), যুগ্ম-সাধারন সম্পাদক শেখ হাসান বেলাল (আরটিভি), সাংগঠনিক সম্পাদক এস এম রাশেদ(সময়টিভি), কোষাধ্যক্ষ ফেরদৌস রিয়াজ জিল্লু(সিএনএন বাংলা টিভি), দপ্তর সম্পাদক মিলন উল্লাহ(ইনডিপেনডেন্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান(দৈনিক নওরোজ), নির্বাহী সদস্য তৌফিক তপন(কিডস টিভি), নাহিদ হাসান তিতাস(দৈনিক সময়ের দিগন্ত সম্পাদক), দেবেশ চন্দ্র সরকার(দিপ্ত টিভি), মাহাতাব উদ্দিন লালন(যমুনা টিভি), খন্দকার মিলন(মোহনা টিভি), ফিরোজ কায়সার(আনন্দ টিভি), ওমর ফারুক(বাংলা টিভি), মাহফুজুর রহমান(দৈনিক সিকল সম্পাদক), সুমন মাহমুদ (দৈনিক পদ্মা গড়াই), আজমল হোসেন মিলন(দৈনিক ভোরের আলো), রাসেল আহম্মেদ(দৈনিক দিনের খবর), রেজা আহাম্মেদ জয়(একাত্তর নিউজ টিভি ও দৈনিক খবরপত্র), ইসমাইল হোসেন (দৈনিক কুষ্টিয়া প্রতিদিন), আরাফাত হোসেন (দৈনিক আরশীনগর), রিয়াজুল ইসলাম সেতু (দৈনিক কুষ্টিয়া), মাহমুদুল হক বাদল (দৈনিক মুক্তমত) প্রমুখ। এছাড়াও কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন টেলিভিশন, জাতীয় ও স্থানীয় দৈনিকের সাংবাদিকরা কর্মসূচীতে অংশ নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলামের মধ্যস্ততায় অবরোধ প্রত্যাহার করে সাংবাদিকরা। এসময় সাংবাদিকরা তার কাছে একই দাবীতে স্মারকলিপি দেন। একই ভাবে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!