কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২; আহত ১৯

মমিনুল ইসলাম বাবু, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় ট্রাক ও ব্যাটারীচালিত অটোরিক্সার মুখোমূখী সংঘর্ষে আলিম (৩০) ও যোবাযের (২৫) নামে দুজন মাদ্রাসা শিক্ষার্থী ঘটনাস্থলে নিহত হয়েছে।
দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১৯ জন। আশংকাজনক ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ১৩জন।

আহত মাদ্রাসা শিক্ষার্থী ফেরদৌস, লিটন ও জাহেদ আলী জানান, আগামি ১৯-২১ ডিসেম্বর কুড়িগ্রাম শহরে অবস্থিত চরমোনাই ফজলুল হক মাদ্রাসায় ইজতেমা আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ১৭/১৮জন শিক্ষার্থী বাঁশ সংগ্রহের উদ্যোশ্যে ট্রাকে করে উলিপুরে যাচ্ছিল। পথিমধ্যে বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় অটোরিস্কার সাথে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায়। অপরদিকে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে গেলে আহত ও নিহতের ঘটনা ঘটে। নিহতরা মাদ্রাসার শিক্ষার্থী বলে জানা গেছে।

নিহতদের মধ্যে আলিম কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের আজম আলীর পূত্র এবং যোবায়ের হোসেন একই উপজেলার টগরাইহাট এলাকার প্রতাপ গ্রামের আমিনুল ইসলামের পূত্র।

এ ব্যাপারে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহিনুর রহমান সরদার শিপন জানান, হাসপাতালে ১৩জনকে ভর্তি করা হয়েছে। এছাড়াও গুরুতর আহত ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, এ ঘটনায় দুইজন মারা গেছে। দুর্ঘটনার পর দমকল বাহিনী ও পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

Print Friendly, PDF & Email