কোম্পানীগঞ্জে অনলাইন প্রেসক্লাবের ইউএনও-ওসির সাথে মতবিনিময়

আব্দুল জলিল, কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য ও থানা অফিসার্স ইনচার্জ (ওসি) সজল কুমার কানুর সাথে ১ লা ডিসেম্বর (রবিবার) কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বাবুলের নেতৃত্বে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য বলেন, সাংবাদিকরা দেশ, জাতি ও সমাজের দর্পণ স্বরূপ। সুস্থ ও সুন্দর সমাজ গড়তে আপনারা সর্বদা আমাদেরকে সহযোগিতা করবেন এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাবেন। কোম্পানীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সজল কুমার কানু বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক, বলতে গেল মুদ্রার এপিঠ-ওপিঠ। কোম্পানীগঞ্জ থেকে মাদক, সন্ত্রাস ও অপরাধ দূর করতে আপনারা আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। কোম্পানীগঞ্জ থেকে অপরাধ নির্মূল করতে আমরা সর্বদা বদ্ধপরিকর। পাশাপাশি মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতিতে অবিচল রয়েছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

মতবিনিময় ও সৌজন্য সাক্ষাতে কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি লায়েক আহমদ মাসুম, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান, কার্যকরী সদস্য বদরুল আলম, মানিক মিয়া, এম এ এইচ শাহীন, আমিন উদ্দিন, লবীব আহমেদ, সুহেল আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email