খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ট্রাক্টর উল্টে নিহত ২

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় তংতুল্যাপাড়া নামক এলাকায় ট্রাক্টর উল্টে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ২জন মারাত্মক আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে চিৎিসা দেওয়া হচ্ছে। ঘটনাটি ঘটে তংতুল্যা কার্বারী পাড়া এলাকায় ২৩ ফেব্রুয়ারি শনিবার বেলা আড়াইার দিকে। ঘটনাস্থল লক্ষ্মীছড়ি উপজেলা সদর হতে প্রায় ৩ কি: মি: দূরে।

নিহতরা হলেন, তংতুল্যা পাড়ার মৌলাঙ মার্মার ছেলে ম্রাসা মার্মা (৩৫) ও মরনছড়ি এলাকার প্রভাত চাকমা (৩০) (তাৎক্ষনিকভাবে তার পিতার নাম জানা যায় নি)।

আহতরা হলেন, বানরকাটা এলাকার সমর চাকমার ছেলে কৃষ্ণ চাকমা (৩০) ও তংতুল্যা পাড়া রেদাসি মার্মা ছেলে উচাই মার্মা (৩৬)। আহত উচাই মার্মাকে (৩৬) লক্ষ্মীছড়ি হাসাপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মারাত্মক আশংকাজনক অবস্থায় কৃষ্ণ চাকমাকে (৩০) খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে নিহত দুইজনের লাশ স্থানীয়রা পুলিশী হয়রানীর ভয়ে সরিয়ে ফেলে। তারপর তাৎক্ষণিক দাহ করা হয় বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

হাসাপতালে চিকিসারত উচাই মার্মাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘ট্রাক্টরে ৫/৬জন শ্র্রমিক ছিল।’ এর বাইরে ঘটনার আর কিছুই বলেত পারে নি।

আহত উচাই মার্মার ছোট ভাই নিছাই প্রু এ প্রতিনিধিকে বলেন, ‘২টা ট্রাক্টর একসঙ্গে তংতুল্যা পাড়ার দিকে যাচ্ছিল। পেছনের খালি ট্রাক্টরটি উল্টে যায়। আমার ভাই (উচাই মার্মা) লাফ দিয়ে পড়ে যায়। আমি খরর পেয়ে ভাইকে হাসপাতালে নিয়ে এসেছি।’

এ বিষয় জানতে চাইলে লক্ষ্মীছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এস আই খোরশেদ আলম বলেন, ‘ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে ২জন নিহতসহ আরো ২জন আহত হয়েছে। তবে এ বিষেয় কেউ মামলা করেত আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।’

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!