খোকসা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষ: আহত-১৫

বাদশা আলমগীর, কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসায় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সমর্থকদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১৫জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে আহত হয়েছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতির ভাতিজা রবিন খান (২৮), জয়নাল মোল্লা (৫৫), শ্রমিক লীগের সভাপতি শহিদুল ইসলাম ওরফে সাইদুল (৪৩), আকাশ (১৮), আছিব (১৬), উজ্জল (৪৮), সাগর (২৬), নয়ন (৩০), লিটন (৩০), জিহাদ (১৭), দুলাল (২৮), মতিন শেখ (৩৫), হজরত (৩২)।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, দুপুরে খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে সকাল সাড়ে ১০টার সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সমর্থক ও নেতাকর্মীরা সভাস্থলে চেয়ার দখলের চেষ্টা করেন। এ সময় এমপি সমর্থিত কর্মী সমর্থকদের সঙ্গে জেলা আওয়ামী লীগের সমর্থকদের সংর্ঘষ বাধে। মুহূর্তেই সভার আশপাশের বিভিন্ন এলাকায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) নূরানী ফেরদৌস দিশা জানান, সভাস্থল ও গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

Print Friendly, PDF & Email