গংগাচড়ার সাউদপাড়ায় চারতলা মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন রাঁঙ্গা

মনির হোসেন, গংগাচড়া (রংপুর) প্রতিনিধি:  দেশের প্রত্যন্ত অঞ্চলে সু শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে  শিক্ষা বিস্তারে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার নিমিত্তে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার । তারই ধারাবাহিকতায় সোমবার (১৩ জানুয়ারি) রংপুরের গংগাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়নের সাউদ পাড়ায় “সাউদপাড়া ইসলামীয়া বহুমুখি আলিম মাদ্রাসা”র চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাননীয় বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব রংপুর-১গংগাচড়া আসনের এমপি আলহাজ্ব মশিউর রহমান রাঁঙ্গা ।
এসময় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গংগাচড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আলহাজ্ব রুহুল আমিন সহ উপজেলার কোলকোন্দ , লক্ষীটারি ও আলমবিদিতর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন ছাড়াও জাতীয় পার্টি ও আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য তিন কোটি ৪২ লক্ষ্য টাকা ব্যয়ে উক্ত মাদ্রাসার চারতলা ভবন নির্মাণ কাজ সম্পন্ন করা হবে বলে জানা গেছে ।এদিকে উপজেলার তিস্তা নদী বেষ্টিত কোলকোন্দ ইউনিয়নের সাউদ পাড়ায় এমন আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে ওঠায়  শিক্ষার্থী ও অভিভাবক মহলে ব্যাপক আনন্দ উৎসাহ বিরাজ করছে।
Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!