গৌরীপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উৎসব অনুষ্ঠিত

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার গৌরীপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উত্সব গত শনিবার অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী জমকালো এ অনুষ্ঠান বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথী, প্রাক্তন ও বর্তমান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের মিলনমেলায় পরিনত হয়।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী এবং আয়োজক কমিটির আহ্বায়ক পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আবুয়াল হোসেন। দ্বিতীয় পর্বে ছিল ১৯৭৪ থেকে ২০১৮ সাল পর্যন্ত বিদ্যালয় থেকে এসএসসি পাস শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও প্রাক্তন শিক্ষক ও প্রতিষ্ঠাকালীন বিশেষ অবদানের জন্য ব্যক্তিবর্গকে সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।

পরবর্তীতে মো: মিদারুল পিয়াস এর উপস্থাপনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক আলী আহম্মেদ সেপাই । উপজেলা নির্বাহী অফিসার মো: নাজমুল ্আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: জহুরুল আলম এ সময় উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক গৌরাঙ্গ চন্দ্র হাওলাদার, বিশিষ্ট সমাজসেবী ও জমিদাতা ইন্দু ভূষণ হালদার, সমাজসেবী ও শিক্ষানুরাগী মো.মতিউর রহমান বাবুল, মাহতাব উদ্দিন মিয়া, প্রাক্তন সভাপতি ও শিক্ষানুরাগী বদরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন প্রাক্তন শিক্ষার্থী কামরুল ইসলাম মঞ্জু, শওকত হোসেন সওদাগর ও মাহবুবুর রহমান সেন্টু।

পরবর্তীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!