পাংশায় এম.পি. এ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার এর শীতবস্ত্র বিতরণ

সৈকত শতদল, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ী পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কে রাজ উচ্চ বিদ্যালয়ে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন এমপি । ১৪ ই জানুয়ারী বিকেলে তিনি পাংশার হাবাসপুর ইউনিয়নের দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ৪শত কম্বল বিতরণ করেন।

সাংবাদিক দের সাথে আলাপকালে তিনি জানান মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে রাজবাড়ী এলাকার উন্নয়নের জন্য সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনোনিত করার পর থেকে এলাকার জনপ্রতিনিধি দের সাথে নিয়ে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। এলাকায় ইতি পূর্বে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের সাথে যুক্ত হয়ে উন্নয়নের চেষ্টা করছি। জাতীয় সংসদে রাজবাড়ির নানা সমস্য নিয়ে আলোচনা করেছি। আমি রাজবাড়ী বাসীর সাথে আছি। রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এর অন্তরিক সহযোগীতা পাচ্ছি। তার সাথে পরামর্শ করে উন্নয়নের জন্য কাজ করছি।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, হাবাসপুর ইউপি চেয়ারম্যান আঃ আলিম মন্ডল, পাংশা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি খাদিজা খাতুন লিপি, হাবাসপুর ইউপি ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ জহুরুল হক সবুজ প্রমুখ।

Print Friendly, PDF & Email