পাওনা টাকা আনতে গিয়ে এমপি‘র ভাইয়ে হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

আসাদ হোসেন রিফাত,  লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের কালীগঞ্জে পাওনার টাকা আনতে গিয়ে সাবেক জাতীয় পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী ও বর্তমান এমপি মশিউর রহমান রাঙ্গার ছোট ভাই মহিউল আহমেদ মহির বিরুদ্ধে এক পাওনাদারকে হত্যার হুমকি অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে ভুক্তভূগি জোবায়দুল ইসলাম জানান, মহিউল আহমেদ মহির সাথে ব্যবসায়ীক লেনদেনে ২,৫০,০০০/(দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা আটকা পড়ে। উক্ত টাকার জন্য বারবার একাধিকবার তাগাদা দিলে মহি গত ১৫ র্মাচ ২০২০ তারিখে ডার্চ বাংলা ব্যাংকের একটি চেক প্রদান করে।
উক্ত চেক আমার পূবালী ব্যাংক লিঃ তুষভান্ডার শাখায় নিজ নামীয় হিসাবে জমা করলে ব্যাংক কর্তৃপক্ষ সংশ্লিষ্ট চেকটি ডিজঅনার করেন। পরবর্তীতে ডিজঅনার সনদ নিয়ে লিগ্যাল নোটিশ করলে মহি কোনরুপ যোগাযোগ করেননি।
এ প্রেক্ষিতে গত ১৮ আগস্ট ২০২০ তারিখে লালমনিরহাটের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত-৫ এ এন আই এ্যাক্টের ১৩৮(১)ধারায় একটি মামলা দায়ের করলে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
পরবর্তীতে মহি টাকা প্রদানের শর্তে জামিন নিয়ে টাকা দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে টাকা না দিয়ে সে সাবেক মন্ত্রীর ভাই বলে তার বিরুদ্ধে মামলা করার ফল দেখাবেন এবং আমাকে হত্যার হুমকিসহ নান প্রকার ভয় ভীতি প্রদান করে।
এ বিষয়ে গত ১৩ অক্টোবর ২০২০ নির্বাহী ম্যাজিস্ট্রেট কালীগঞ্জ,লালমনিরহাট আদালতে ফৌজদারি কার্যবিধির ১০৭/১১৭(গ) ধারায় দরখাস্ত করি।
এ ব্যাপারে মহিউল আহমেদ মহির বক্তব্য জানতে একাধিক মোবাইল নম্বরে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।
Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!