পাবনা সদর উপজেলায় কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পাবনা সদর উপজেলায় কৃষক লীগের স্থানীয় এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রেজওয়ান রূপক, পাবনা প্রতিনিধি: আজ বৃহস্পতিবার(০৭ ফেব্রুয়ারি) হিমাইতপুর ইউনিয়নের চর শিবরামপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম খাইরুল ইসলাম (৪৪)। তিনি ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সদস্য ছিলেন। নিহত ব্যক্তির স্বজনেরা জানান, খাইরুল পেশায় নির্মাণসামগ্রী সরবরাহর ব্যবসা করতেন। পাশাপাশি মহল্লায় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ভূমিকা রাখছিলেন। ফলে স্থানীয় একটি চক্র দীর্ঘদিন ধরে তাঁর ওপর ক্ষিপ্ত ছিল। আজ দুপুরে তিনি মহল্লার পাশে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন। এ সময় একা পেয়ে দুর্বৃত্তরা তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও স্বজনেরা পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ পর তিনি মারা যান।

নিহত ব্যক্তির বড় ভাই ও ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য নূরুল ইসলাম বলেন, তাঁর ভাই সাদামাঠা জীবন যাপন করতেন। মাদক ও সন্ত্রাসের প্রতিবাদ করাতে তাঁর ভাইকে বেশ কিছুদিন ধরে হুমকি দেওয়া হচ্ছিল। এই হুমকিদাতারাই তাঁকে কুপিয়ে হত্যা করেছে বলে তাঁর দাবি। তিনি এই হত্যার বিচার চেয়েছেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব কোনো বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করতে তদন্ত চলছে। নিহত ব্যক্তির পরিবারকে একটি মামলা দায়েরের পরামর্শ দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published.

×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!