প্রেমিকার মৃত্যু; প্রেমিকের আত্মহত্যা

কুমিল্লার চৌদ্দগ্রামে রোববার প্রেমিকার মৃত্যুর খবর সইতে না পেরে প্রেমিক বিষপানে আত্মহত্যা করেছেন।

নিহতরা হলেন-চৌদ্দগ্রামের শুভপুর ইউপির পাশাকোট গ্রামের নুরুল ইসলামের মেয়ে রুমা ও একই ইউপির চাঁন্দপুর পশ্চিম পাড়ার আব্দুল হাকিমের ছেলে রুমন। তারা মুন্সিরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। রুমন নগরীর কোটবাড়ির একটি ছাত্রাবাসে থাকত।

রুমার মা বলেন, মেয়ের সঙ্গে প্রায়ই মোবাইলে কথা বলত রুমন। আট মাস আগে মেয়ের সঙ্গে রাগ করে বিষ খায় সে। এখন মেয়ে চলে গেল। এর জন্য রুমনই দায়ী।
 
অপরদিকে, রুমনের বাবা আবদুল হাকিম কান্না ছাড়া কোন প্রশ্নের জবাব দেননি।

রুমনের সহপাঠী কাউছার বলেন, সোমবার সকালে রুমন ঘুম থেকে না উঠায় তার রুমে ডাকতে গিয়ে দেখি অজ্ঞান হয়ে পড়ে আছে। পরে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম থানার পুলিশের ওসি (তদন্ত) শুভ রঞ্জন চাকমা বলেন, রুমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্বজনরা নেছারিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে জানান তার মা। রুমনের সঙ্গে তার মেয়ে কথা বলত বলে তিনি জানান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে। এদিকে, বিষপানে আত্মহত্যাকারী রুমনের মরদেহও উদ্ধার করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ বলেন, একই কলেজের শিক্ষার্থী রুমন ও রুমা। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমঘটিত কারণেই তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!