ফরিদ মল্লিক ভাণ্ডারিয়া উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী


আহসানুল কিবরিয়া ফরিদ মল্লিক, ফাইল ফটো

ভাণ্ডারিয়া, পিরোজপুর প্রতিনিধি: নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষিত হবে চতুর্থ ধাপে সেই অনুযায়ী ৩১ মার্চ বরিশাল বিভাগের নির্বাচন হওয়ার কথা রয়েছে। নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য উপজেলার মতো পিরোজপুরের ভান্ডারিয়ায় ও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে, আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহ, কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে অনেক প্রার্থীর নামও শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে জাতীয় পার্টি  (জেপি) নেতা, ঢাকাস্থ ভান্ডারিয়া পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক, তরুন নেতা জনাব আহসানুল কিবরিয়া ফরিদ মল্লিক এর নামও। ইতিমধ্যে তিনি প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন এবং তার জন্য দোয়া চেয়ে পোস্টার ব্যানারে প্রচারনা চালাচ্ছেন ও গনসংযোগ করছেন। জাতীয় পার্টি (জেপি)র মনোনয়ন প্রত্যাশী জনাব ফরিদ মল্লিক শতভাগ আশাবাদী দলীয় মনোনয়ন প্রাপ্তির।

প্রতিবেদকের সাথে আলাপকালে জনাব ফরিদ জানান, ভাণ্ডারিয়ার মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি, ছাত্র রাজনীতি করেছি, এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে জনপ্রতিনিধি হিসাবে স্বীকৃতির মাধ্যমেই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখা সম্ভব। আর সে অনুভব থেকেই উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা কবর এবং আশা রাখছি জনগনের সমর্থনে বিপুল ভোটে নির্বাচিত হব।

জনাব আহসানুল কিবরিয়া ফরিদ মল্লিক ছাত্রলীগের মাধ্যেমে রাজনীতি শুরু করলেও,পরবর্তীতে জনাব আনোয়ার হোসেন মঞ্জু র হাত ধরে নাম লেখান জাতীয় ছাত্র সমাজে। তিনি দীর্ঘদিন ভাণ্ডারিয়া উপজেলা ছাত্র সমাজের সভাপতি ছিলেনে এবং বর্তমানে জাতীয় যুব সংহতির (জেপি) কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!