বরের চুল কেটে দিলেন পরী ভিডিও

দীর্ঘদিন ধরে বিনোদন সাংবাদিক তামিমের সঙ্গে প্রেম করে আসছিলেন চিত্রনায়িকা পরীমনি।  চলতি বছর ভালোবাসা দিবসে তাদের প্রেম চূড়ান্ত পরিণতির প্রথম ধাপ পেরোয়। বাগদান হয় তাদের। 

বরের চুল কেটে দিলেন পরী
পরীমনি

বাগদানের পর গণমাধ্যমে পরী জানায় সামনের যে কোন বছরের ভালোবাসা দিবসে বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন তারা। হবু বরকে নিয়ে পরীমনীর রোমান্সের শেষ নেই। পরীর ফেসবুক ঘুরে এলেই পাওয়া যাবে রোমান্টিক সময়ের নানা ছবি ও ভিডিও। 

সম্প্রতি পরী-তামিমের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। টেবিলে বসে মোবাইলে চালাচ্ছিলেন তামিম। পিছন থেকে পরীমনি এসে তামিমের চুলের জুটি কেকে দেন। পরীর এমন কাজে তামিম অবাক হযে মাথা নিচু করে বসেন দীর্ঘক্ষণ। 

হবু বরকে নিয়ে পরীর এমন খুনসুটির ভিডিওটি রীতিমত ভাইরাল হচ্ছে নেটে। সমালোচনা নয়, তাদের এমন আনন্দঘন সময় কাটানোকে সাধুবাদ জানাচ্ছেন সবাই। সুখী হওয়ার আর্শিবাদও করছেন ভিডিওর কমেন্টে কমেন্ট। ভিডিওতে দেখা যায় চুলকাটা শেষে পরীমনি হাসতে হাসতে স্যরি বলে দৌঁড় দেন ঘরের দিকে। তামিম নিজেই এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘এই স্যারি লইয়া আমি কী করিব।’

বরের চুল কেটে দিলেন পরী

উল্লেখ্য, পরীমনি মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘ধূমকেতু’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’ ইত্যাদি। এদিকে একটি এফএম রেডিওতে ‘লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় আসেন তামিম হাসান। তিনি দেশের একটি জাতীয় দৈনিকের বিনোদন বিভাগে কর্মরত।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!