বর্ণাঢ্য আয়োজনে নজরুল বিশ্ববিদ্যালয়ে নবযুগের বর্ষপূর্তি উদযাপিত

বায়েজিদ হাসান, জাককানইবি প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের আয়োজনে দিন ব্যাপী বর্ণাঢ্য (নবযুগ) ব্যাচ ডে উদযাপিত হয়েছে ।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল কেন্দ্রীয় খেলার মাঠে নির্মিত অস্থায়ী মঞ্চে বেলা সাড়ে ১২টায় জাতীয় সংগীত, কেক কাটা ও ফটোসেশনের মাধ্যমে নবযুগের (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) বর্ষপূর্তি উদযাপন উৎসব শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। এরপর অস্থায়ী মঞ্চ থেকে একটি র‍্যালি বের হয়। ‘টুয়েলভ ব্যাচ’ স্লোগানে র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে মাঠের অস্থায়ী মঞ্চে এসে শেষ হয়।

স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী নিশাত আনজুম জানান, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১২তম ব্যাচ হিসেবে আমরা ১৯টি ডিপার্টমেন্টের সকল শিক্ষার্থীদের সমন্বয়ে ‘নবযুগ’ একটি পরিবার।

ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিকাল থেকে রয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। নাচ, গান, র‍্যাম্পসহ রয়েছে আকর্ষণীয় সব পরিবেশনা। এছাড়াও কনসার্টে ব্যান্ড দল ‘আভাস’ ও ‘ব্ল্যাক ইন্ড’ এর সঙ্গীত পরিবেশন করে।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!