বাস চাপায় মা-মেয়ের করুণ মৃত্যু, বাবা আহত

বাস চাপায় মা-মেয়ের করুণ মৃত্যু, বাবা আহত
ছবি – google

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাস কেড়ে নিল মা-মেয়ের জীবন। বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মা-মেয়ের করুণ মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন বাবা। বৃহস্পতিবার রাতে উপজেলার মল্লিকের পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সানজিদা আক্তার পারভীন (৩০) ও মেয়ে ফেরদৌসি জান্নাত (৯)। আহত হয়েছেন মোটরসাইকেল চালক জসিম উদ্দিন। তাদের বাড়ি সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের দড়িকান্দী এলাকায়। সোনারগাঁও হাইওয়ে পুলিশের ওসি কায়উম আলী সরদার এ সড়ক দুর্ঘটনার কথা নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে জসিম উদ্দিন তার স্ত্রী সানজিদা পারভীন এবং মেয়ে জান্নাতকে নিয়ে মোটরসাইকেল যোগে মোগরাপাড়া থেকে দড়িকান্দীর বাড়িতে যাচ্ছিল। পথে মোটরসাইকেলটি সোনারগাঁও পৌর এলাকার মল্লিকেরপাড়া অতিক্রমকালে অজ্ঞাত দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেল ধাক্কা দেয়।

এসময় বাসের ধাক্কায় জসিমের স্ত্রী সানজিদা ও মেয়ে জান্নাত নিচে পড়ে যায় এবং ঘাতক বাসটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক জসিম মারাত্মকভাবে আহত হয়।

ঘটনাস্থল থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে কাচঁপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে এবং আহত জসিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!