ভোলার ভেদুরিয়ায় ত্রি-বার্ষিক সম্মেলনে পরিবর্তনের ছোঁয়ায় শোভা মিছিল।

মোঃ সোহেল, ভোলা প্রতিনিধি: আগামী ২০শে অক্টোবর  অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে সমতৎপর হয়ে উঠেছেন পদ প্রত্যাশী প্রার্থীরা । দিন যতো ঘনিয়ে আসছে নেতাকর্মীদের তৎপরতা ততো বেড়েই চলছে। ২০ অক্টোবরের সম্মেলনকে সফল করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ভেদুরিয়া ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলনকে সামনে রেখে আজ শনিবার সন্ধ্যা ৭টায় ব্যাংকেরহাট চত্বর থেকে একটি আনন্দ মিছিল ও শোভাযাত্রা করে পদপ্রত্যাশী সভাপতি প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি সফিকুল ইসলাম মনির মাষ্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি: খলিলুর রহমান নলী (ইউপি সদস্য ৬নং ওয়ার্ড) ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু পাটোয়ারী ও (ইউপি সদস্য ২ নং ওয়ার্ড), ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাবুল মিয়া
সাধারণ সম্পাদক পদপ্রার্থী   ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক মোসলেউদ্দিন পাটোয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ভোলা জেলা যুবলীগের সদস্য মাকসুদ আলম রুবেল,ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, ও বর্তমান ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা কামাল।সাংগঠনিক সম্পাদক পদে  বর্তমান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাকসুদ আলম ফরাজী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানাসহ এনাদের নেতৃত্বে  ৩ থেকে ৪ হাজার আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়েই এই নআনন্দ শোভাযাত্রা করা হয়।

আনন্দ শোভাযাত্রায় একাত্মতা প্রকাশ করে যোগ দেয়  ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহজাহান, সাধারণ সম্পাদক জুয়েল,ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরনবী নবাব, সহ-সভাপতি তপু রায়হান সাংগঠনিক সম্পাদক মামুন সদস্য রিফাতসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী অংশগ্রহণ করেন।

আনন্দ শোভাযাত্রাটি ব্যাংকের হাট চত্বর থেকে আরম্ভ করে ইউনিয়ন পরিষদ ও ব্যাংকের হাট কলেজ মাঠ প্রদক্ষিণ করে আবারো ব্যাংকের চত্বরে এসে শেষ হয়।

পদপ্রত্যাশী সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা উৎসবমুখর জনতার সম্মুখে কিছু কথা বলেন। তারা মনে করছেন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল গ্রামে পৌঁছে দেওয়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহ সরকারের উন্নয়ন গুলো গ্রামীণজন  পথে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে তরুণ নেতৃত্ব খুবই প্রয়োজন প্রয়োজন। ভোলার মাটি ও মানুষের প্রিয় নেতা জননেতা তোফায়েল আহমেদ ও মইনুল হোসেন বিপ্লব ভাইয়ে নেতৃত্বে ভেদুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দুর্গ গড়ে তোলা হবে। তাই তারা মনে করছেন আগামী ২০ তারিখের ত্রি-বার্ষিক  সম্মেলন পরিবর্তন হওয়া খুবই প্রয়োজন। জননেতা তোফায়েল আহমেদ ও মইনুল হোসেন বিপ্লব ভাই ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে পরিবর্তনের মাধ্যমে একটি সুন্দর কমিটি  উপহার দিবে বলে আমরা মনে করছি।

এসময় ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ  পুলিশ পরিদর্শক মইনুল ইসলাম,এসআই সমেছসহ পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!