ভোলায় ১ ঘন্টার পুলিশ সুপার তাসনিম আজিজ রিমি

মোঃ সোহেল, ভোলা প্রতিনিধি: ভোলায় এক ঘন্টার জন্য ভোলা পুলিশ সুপারের দায়িত্ব পালন করেছেন তাসনিম আজিজ রিমি (১৫) নামে এক স্কুল ছাত্রী। তাসনিম আজিজ রিমি ভোলা পৌর ১ নং ওয়ার্ডের ইলিশা বাস স্টান্ড এলাকার তারেক আব্দুল আজিজের মেয়ে ও ভোলা সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

বিশ^ কন্যা শিশু দিবস উপলক্ষে ‘মেয়ে আমি সমানে সমান অনলাইন স্বাধীনতা’ এ শ্লোগানে নিয়ে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) ও প্লান ইন্টারন্যাশনালের আয়োজনে আজ বুধবার (২৮ অক্টোবর) বেলা ১১ টার দিকে ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্কুল ছাত্রীকে এক ঘন্টার জন্য দায়িত্ব দেন।

তাসনিম আজিজ রিমি জানান, ভোলা জেলাকে নারী বান্ধক, শিশু বান্ধব জেলায় রুপান্তরিত করে ধর্ষণ, ইভটিজিংসহ সব ধরণের অপরাধ মুক্ত জেলায় করতে আমি প্রস্তাবনা দিয়েছি। এটা বাস্তবায়ন করতে পাড়লে সারাদেশের ৬৪ জেলার মধ্যে ভোলা জেলা অপরাধ মুক্ত ও শান্তি প্রিয় জেলা হিসেবে রোল মডেলে পরিণিত হবে।
এসময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভোলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আক্তার হোসেন, ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সারমিন জাহান শ্যামলীসহ প্রমূখ।

এসময়  তাসনিম আজিজ রিমির পরিবারের সদস্য, সাংবাদিক, শিক্ষকসহ সকল পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!