যুবলীগ চট্টগ্রাম উত্তর বিভাগের বিভাগীয় সাংগঠনিক দায়িত্বে জবির চপল

জবি প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর বিভাগের বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মশিউর রহমান চপল ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরামের প্রথম (ভার্চুয়াল) সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। নয়টি সাংগঠনিক বিভাগের জন্য নয়জন সাংগঠনিক সম্পাদকের মধ্যে দায়িত্ব বণ্টন করা হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদকদের সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে দুটি করে বিভাগের দায়িত্ব বণ্টন করা হয়েছে।

উল্লেখ, মশিউর রহমান চপল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে মশিউর রহমান চপল বলেন, সর্ব প্রথম আমি ধন্যবাদ জানাই আমার প্রান প্রিয় নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা কে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হাসান নিখিল কে যারা আমাকে এই দায়িত্ব দিয়েছেন। আমার প্রতি বিশ্বাস ও আস্থা রেখেছেন। আমি তাদের আস্থার প্রতিদান দিতে চাই। আমি অতীতের মত ভবিষ্যতেও রাজপথে থেকে কাজ করবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ও স্বাধীনতা বিরোধী সকল প্রকার অপশক্তিকে রুখে দিতে রাজপথে সদা জাগ্রত থাকবো ইনশাআল্লাহ। সবাই আমার জন্য দোয়া করবেন।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!