শাহজালালে পিস্তল ও গুলিসহ আটক আ.লীগ নেতা

বারবার নোটিশ দেয়া হলেও যেন নোটিশের কোনো ফল মিলছে না। এবার বেসfমরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) অনুমতি ছাড়াই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে অস্ত্র নিয়ে ঢোকায় মুজিবুর রহমান নামে এক আওয়ামী লীগের নেতাকে আটক করেছে অ্যাভিয়েশন সিকিউরিটি (অ্যাভসেক)।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় তাকে আটক করা হয়। বিমানবন্দর অ্যাভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

Arm-2

আটক মুজিবুর রহমান সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক। এ ছাড়া তিনি নিজেকে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট বলে দাবি করেছেন।

শাহজালাল বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক বলেন, ‘সন্ধ্যা ৬টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আসেন মুজিবুর রহমান। এ সময় অ্যাভিয়েশন সিকিউরিটির এক সদস্যের তল্লাশিতে তার সঙ্গে পিস্তল ও ৩২ রাউন্ড গুলি থাকার বিষয়টি ধরা পড়ে। তিনি পূর্ব ঘোষণা ছাড়াই অস্ত্র ও গুলি নিয়ে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আসেন।’

Arm

পূর্ব ঘোষণা না দেয়ায় ওই ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দর অ্যাভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিকী। তিনি বলেন, ‘তাকে বিমানবন্দর থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হবে।’

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!