সুন্দরগঞ্জ উপজেলা আ’লীগের আহবায়ক মকবুল হোসেনের ইন্তেকাল

এমএ মাসুদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বর্ষীয়ান রাজনীতিবিদ ও উপজেলা আওয়ামীলীগের আহŸায়ক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক বার্ধক্যজনিত কারণে সোমবার বিকাল সাড়ে ৩ টায় পৌরসভাস্থ বামনজল গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি……রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৯ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন থেকে নানাবিধ জটিল রোগে ভুগছিলেন। তাঁর মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ একজন বর্ষীয়ান রাজনীতিবিদ ও নিবেদিত সংগঠককে হারালেন।

স্থানীয় সংসদ সদস্য- ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান- আশরাফুল আলম সরকার লেবু, সুন্দরগঞ্জ পৌর মেয়র- আব্দুল­াহ আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার- মো. সোলেমান আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহŸায়ক ও ভালবাসি সুন্দরগঞ্জ’র প্রতিষ্ঠাতা সভাপতি- রেজাউল আলম সরকার রেজা, সাজেদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান- আমিনুল ইসলাম, গোলাম কবীর মুকুল, নজমুল হুদাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, শিক্ষক, সাংবাদিকগণ গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আগামীকাল মঙ্গলবার সকাল ১১ টায় সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Print Friendly, PDF & Email