স্কুটি চালাতে গিয়ে আহত নায়িকা পপি

স্কুটি চালাতে গিয়ে আহত নায়িকা পপি
নায়িকা পপি

চট্টগ্রামে শুটিং করতে গিয়ে আহত হয়েছেন ঢাকাই ছবির জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। একটি বীমা কোম্পানি’র প্রচারণামূলক একটি বিজ্ঞাপনের শুটিং করতে চট্টগ্রামে গিয়েছেন তিনি। সেখানে শুটিংয়ে স্কুটি চালাতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েন তিনি। দুর্ঘটনায় মারাত্মক না হলেও   হাতে ও পায়ে বেশ আঘাত পেয়েছেন বলে সমকাল অনলাইনকে জানান পপি। 

পরিচালক জানান,  বীমা কোম্পানি’র প্রচারণামূলক এই বিজ্ঞাপটি নির্মিত হচ্ছে প্লান বি-এর ব্যানারে। সরকারি প্রচারণামূলক একটি বিজ্ঞাপন। বাংলাদেশে বর্তমানে অনেক  দুর্ঘটনা ঘটছে। তাই দেশের মানুষকে বিমা করতে উৎসাহিত করার তাগিদেই এ বিজ্ঞাপন বানানো।

সমকালকে  পপি বলেন, শুটিং স্কুটি চালানোর একটি সিক্যুয়েন্স ছিলো। সাইকেল চালাতে পারি। তাই সাহস নিয়ে স্কুলিও চালানোর সাহস করি। চালাচ্ছিলামও। কিন্তু মোড় ঘুরতে গিয়ে ব্যালেন্স রাখতে পারিনি। হুট করে পড়ে যাই। হাতে পায়ে বেশ ব্যাথা পেয়েছি। প্রাথমিক চিকিৎসা নিয়েছি। ঢাকায় ফিরে ফুল চিকিসা নিতে হবে।’

দুর্ঘটনার পর আপাতত বিশ্রামে আছেন এ নায়িকা। শুটিংও প্রায়ে শেষের পথে। রোববার ঢাকায় ফেরার কথা রয়েছে তার। প্রচারণামূলক বিজ্ঞাপনটি নির্মাণ করছেন তৌহিদুল ইসলাম। শুটিংয়ে পপির আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনিও। 

Print Friendly, PDF & Email
×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!