হিলি স্থলবন্দরকে গুরুত্বপূর্ণ বন্দরে রূপান্তরের আশ্বাস

হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন।
ভারত সরকারের সঙ্গে আলোচনা করে দিনাজপুরের হাকিমপুরের হিলি স্থলবন্দরকে একটি উন্নত সমৃদ্ধি ও গুরুত্বপূর্ণ স্থলবন্দর হিসাবে প্রতিষ্ঠার মধ্য দিয়ে হিলিসহ পার্শ্ববর্তী এলাকাগুলি সমৃদ্ধ করা হবে।

মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে হিলিতে অনেক বড় যুদ্ধ হয়েছিল উল্লেখ করে বলেন, মুক্তিযুদ্ধের সেই স্মৃতিগুলো হারিয়ে যেতে বসেছে।

আর এসব স্মৃতিগুলোকে কেন্দ্র করে স্থাপনা গড়ে তোলা হবে। আগামী প্রজন্ম যেন মুক্তিযুদ্ধের ইতিহাসকে জানতে হিলিতে ভ্রমন করে। সোমবার আ.লীগ হাকিমপুর উপজেলা শাখা ও এর সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত হিলি চারমাথা মোড়ে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ঢাকা থেকে আকাশ পথে সৈয়দপুর বিমানবন্দরে অবতরনের পর সড়ক পথে তার নির্বাচনী এলাকা জয়পুরহাট যাবার পথে তিনি এই পথ সভায় যোগদেন।

এসময় হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আখিউল ইসলাম, হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন, হাকিমপুরের আ.লীগ নেতা ও হাকিমপুর (হিলি) পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, সোহরাব হোসেন মল্লিক প্রতাপ, যুবলীগ নেতা আমিনুল ইসলাম লিটন, তৌহিদুল ইসলাম, মাহামুদুল হাসান উজ্জল, মাহাবুব হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু আহম্মেদ প্রমুখ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published.

×

সারা বাংলা সারা দিন-এর সাথেই থাকুন!