1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

পাকুন্দিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • সময় বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

মো.মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ)প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাত বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রিমন মিয়া(১৬)কে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দিবাগত রাতে পাকুন্দিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রিমন মিয়া উপজেলার চÐিপাশা ইউনিয়নের ঘাগড়া গ্রামের নজম উদ্দিনের ছেলে। গত সোমবার (২৪মে) শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে ভিকটিমের মা রিমনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.সারোয়ার জাহান জানিয়েছেন, কিশোরগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.ইব্রাহীম হোসেন ও পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.সারোয়ার জাহান এর নেতৃত্বে একদল পুলিশ বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে ভৈরব-ময়মনসিংহ সড়কের পুলেরঘাট বাজারের একটি ফল দোকানের সামনে থেকে রিমনকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত রোববার (২৩মে) রাত ৮টার দিকে উপজেলার ঘাগড়া গ্রামের সাত বছরের এক শিশু কন্যা ঘরে ঘুমাচ্ছিল। এসময় কৌশলে ওই ঘরে ঢুকে শিশুকন্যাকে জোরপূর্বক ধর্ষণ করে বখাটে রিমন মিয়া। শিশুটির ডাক-চিৎকারে তার মা এগিয়ে গেলে রিমন পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় ওই শিশুটিকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই শিশুটি চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin