1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
বিয়ের প্রলোভনে ৫ বছর ধরে শারীরিক সম্পর্ক; প্রেমিকের বাড়িতে অনশন
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

বিয়ের প্রলোভনে ৫ বছর ধরে শারীরিক সম্পর্ক; প্রেমিকের বাড়িতে অনশন

  • সময় শনিবার, ২৯ মে, ২০২১
সিরাজগঞ্জ

স্ত্রীর স্বীকৃতি চেয়ে প্রেমিকের বাড়িতে তিন দিন ধরে অনশন করছেন সাবানা খাতুন (৩২) নামে এক নারী। স্বীকৃতি না পেলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দিয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকার খুটিগাছা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, খুটিগাছা গ্রামের আব্দুল জলিলের ছেলে দুই সন্তানের জনক আনোয়ার হোসেন কাউরাইল বাজারে দর্জির দোকানে কাজ করেন। তার দোকানে আশা যাওয়ার সুবাদে কাউরাইল গ্রামের হোসেন আলীর মেয়ে দুই সন্তানের জননী সাবানা খাতুনের (৩২) সাথে পাঁচ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তখন থেকেই বিয়ের প্রলোভনে আনোয়ার হোসেন সাবানার সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে।

সাবানা খাতুন অভিযোগ করে বলেন, পাঁচ বছর ধরে আনোয়ার হোসেন বিয়ের আশ্বাস দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে। সম্প্রতি বিয়ের কথা বলায় সে পালিয়ে যায়। স্ত্রীর স্বীকৃতি না পেলে এই বাড়িতে আত্মহত্যা করবো।

সাবানার ছোট ভাই ফজলুল হক জানান, প্রতিদিনের মত মঙ্গলবার আমার বোন কাউরাইল বাজারে আনোয়ার হোসেনের দর্জির দোকানে কাজ করতে যায়। সন্ধ্যা পর্যন্ত সে বাড়িতে ফিরে না আসায় আমরা তার খোঁজ করেতে থাকি।
পরে জানতে পারি আনোয়ারের বাড়িতে বিয়ের দাবিতে সে অবস্থান করছে। তারা প্রভাবশালী হওয়ায় আমার বোনকে স্ত্রীর স্বীকৃতি না দিয়ে মারপিট ও নির্যাতন করছে। আনোয়ারে ছোটভাই আনিছ বারবার পুলিশের ভয় দেখাচ্ছে।

এ বিষয়ে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল শেখ বলেন, ঘটনার সত্যতা জানতে এবং যথাযথ ব্যবস্থা নিতে স্থানীয় ইউপি সদস্য শামসুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin