1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
মোহাম্মদপুরে অগ্নিকাণ্ড, শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:১১ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

মোহাম্মদপুরে অগ্নিকাণ্ড, শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ

  • সময় শনিবার, ২৯ মে, ২০২১
শেখ-হাসিনা-জাতীয়-বার্ন-ও-প্লাস্টিক-সার্জারি-ইনস্টিটিউট

রাজধানীর মোহাম্মদপুরের শিয়া মসজিদের ঢাল এলাকার একটি বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই বছরের এক শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- মো. সোহেল (৩৫), তার স্ত্রী লাবনি আক্তার হাওয়া (২৫) ও ২ বছরের শিশু সন্তান মো. মোসালিন।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মাহফুজ রিবেন গণমাধ্যমকে জানান, আমরা রাত ২টা ৪৪ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদ পাই। এরপর আমাদের মোহাম্মাদপুর স্টেশনের ৩টি ইউনিট ঘটনাস্থলে যায়। কিন্তু তারা যাওয়ার আগেই আগুন নিভে গেছে। এরপর ওই বাসার একই পরিবারের ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে গ্যাস লাইন লিকেজ হওয়ায় রুমের ভেতর জমাট গ্যাস মশার কয়েলের সংস্পর্শে এসে এই আগুনের সূত্রপাত হয়। আগুনে তিনজন দগ্ধসহ গৃহস্থালি মালামালও পুড়ে গেছে।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, সোহেলের শরীরে ৭৫ শতাংশ দগ্ধ, লাবনির ৩০ ও মোসালিন ৮০ শতাংশ দগ্ধ হয়েছে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin