1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
বিয়ের অনুষ্ঠানে কনের মৃত্যু, হবু শ্যালিকাকে বিয়ে - Sarabangla Saradin সারাবাংলা সারাদিন
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

বিয়ের অনুষ্ঠানে কনের মৃত্যু, হবু শ্যালিকাকে বিয়ে

  • সময় সোমবার, ৩১ মে, ২০২১
বিয়ে

বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। চার দিকে আনন্দের পরিবেশ। মালাবদলের অনুষ্ঠান সবে শুরু হবে। ঠিক তখনই আচমকা অসুস্থ হয়ে পড়লেন কনে। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হল তাঁর। কনের মৃত্যুর পরে তাঁর বোন অর্থাৎ হবু শ্যালিকাকে বিয়ে করলেন যুবক।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটাওয়াতে। গত বৃহস্পতিবার সমসপুর গ্রামের সুরভীর সঙ্গে বিয়ে হচ্ছিল নাওলি গ্রামের মঙ্গেশ কুমারের। কিন্তু মালাবদলের আগেই অসুস্থ হয়ে পড়েন সুরভী।

সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সুরভীর। মুহূর্তের মধ্যে আনন্দের অনুষ্ঠান পরিণত হয় বিষাদে।

ঠিক তখনই সবাইকে অবাক করে দিয়ে মঙ্গেশ প্রস্তাব দেন, সেই দিনই সুরভীর বোন নিশাকে তিনি বিয়ে করতে চান। পাত্রীপক্ষ সেই প্রস্তাবে রাজি হয়ে যায়। এই প্রসঙ্গে সুরভীর ভাই সৌরভ বলেন, ‘‘আমরা বুঝতে পারছিলাম না কী করব। দুই পরিবার বসে সিদ্ধান্ত নেয় নিশার সঙ্গে মঙ্গেশের বিয়ে দেওয়ার। এটা খুবই অদ্ভুত ঘটনা। যখন আমার এক বোনের বিয়ে হচ্ছে তখন পাশের ঘরে আর এক বোনের মৃতদেহ শোয়ানো রয়েছে।’’ কনে বিদায়ের পরে সুরভীর শেষকৃত্য করে পরিবার।

 

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin