1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
বাংলাদেশী উচ্ছ্বাস মীরাক্কেলের দ্বিতীয় রানারআপ হলেন - Sarabangla Saradin সারাবাংলা সারাদিন
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

বাংলাদেশী উচ্ছ্বাস মীরাক্কেলের দ্বিতীয় রানারআপ হলেন

  • সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১

ভারতের জি বাংলা চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’-এ পশ্চিমবঙ্গের পার্থ সারথীর সঙ্গে যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের মো. তৌফিক এলাহী আনছারী উচ্ছ্বাস। তিনি রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজের এমবিবিএস-এর ছাত্র। রোববার প্রতিযোগিতাটির দশম আসরের গ্র্যান্ড ফিনালের দ্বিতীয় এপিসোডে চূড়ান্ত ফল ঘোষণা করা হয়। এতে চ্যাম্পিয়নের খেতাব পান ডুয়েট পারফরমার শুভজিৎ-শান্তনু। প্রথম রানারআপ বিজয়ী হন সিধু হেস ও রোশনি।

উচ্ছ্বাস জানান, তার বাবা কৌতুকপ্রিয় মানুষ। মীরাক্কেলে বলা অনেক জোকসই বাবার কাছ থেকে শিখেছেন তিনি। তিনি বলেন, এবারের প্রতিযোগিতা ও গ্র্যান্ড ফিনালে পর্যন্ত যাওয়াটা আমার জন্য অনেক বড় চ্যালেঞ্জ ও প্রাপ্তি।

গত বছর ১১ অক্টোবর থেকে ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার পর্দায় ‘ভালো থাকার ভ্যাকসিন’ ট্যাগলাইন নিয়ে ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’র নতুন সিজন শুরু হয়।
শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় রিয়্যালিটি শোটিতে যথারীতি সঞ্চালনায় ছিলেন মীর আফসার আলি।

করোনা পরিস্থিতির মধ্যে এবারের আয়োজনে চার জন বাংলাদেশি প্রতিযোগী কলকাতা-পর্বে অংশ নেওয়ার সুযোগ পান। গেল বছরের ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছিল ‘মীরাক্কেল’-এর দশম আসরের বাংলাদেশ পর্বের অডিশন।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin