1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
একই রশিতে জীবন দিলো প্রেমিক-প্রেমিকা
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

একই রশিতে জীবন দিলো প্রেমিক-প্রেমিকা

  • সময় শনিবার, ৫ জুন, ২০২১

পটুয়াখালীতে রেন্ট্রি গাছের একই ডালে গলায় একই রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক- প্রেমিকা। নিহত প্রেমিক প্রেমিকা হলো- সোহেল হাওলাদার-১৯ ও নাসরিন (১৩)। এ ঘটনাটি ঘটেছে পটুয়াখালী সদর উপজেলাধীন মাদারবুনিয়া ইউনিয়নের বিরাজলা গ্রামে। শনিবার সকাল ৭টায় সদর থানা পুলিশের এসআই ইব্রাহিম ঘটনাস্থল থেকে প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, একই বাড়ির মজিবর হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার ও হাবিব হাওলাদারের ১৩ বছরের কন্যা নাসরিন বেশ কিছুদিন ধরে গোপনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এ ঘটনা উভয়ের অভিভাবকরা শুনে তাদের (সোহেল ও নাসরিন) প্রেমের সম্পর্ক মেনে নিতে রাজি হননি। এর ফলে বাড়ির লোকজনের চোখ ফাঁকি দিয়ে রাতে কোন এক সময় বাড়ির পাশে জব্বার মাওলানার বাগানের একটি রেন্ট্রি গাছের একটি ডালে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। সকালে স্থানীয়রা দুইজনের দেহ ঝুলন্ত দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
ঘটনাস্থল থেকে একটি চিপস এর প্যাকেট ও একটি কোল্ড ড্রিংকস এর খালি বোতল জব্দ করা হয়েছে বলে এসআই ইব্রাহিম জানান। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রেমিক সোহেল এসএসসি পাশ করেছিল এবং প্রেমিকা নাসরিন ৮ম শ্রেণীর শিক্ষার্থী।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin