1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ায় মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
করোনায় ৭৭% পরিবারের আয় কমেছে, ঋণ বেড়েছে ৩১ শতাংশের: ব্র্যাক ১৪ দিনের পূর্ণ শাটডাউনের সুপারিশ বিবেচনায় নেয়া হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী পাকুন্দিয়ায় আনসার-ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত মাকে রক্ষা করতে গিয়ে বরগুনার তালতলীতে বাবার হাতে ছেলে খুন রাণীশংকৈলে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন ‘জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি’-স্বরাষ্ট্রমন্ত্রী আওয়ামী লীগ হচ্ছে হীরার টুকরা পাকুন্দিয়ায় ট্রেনিং কারের চাপায় শিশু নিহত বান্দরবানে মসজিদের ইমাম ওমর ফারুক হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে লামায় বিক্ষোভ পাকুন্দিয়া নকশিকাঁথা তৈরিতে ১০ দিনব্যাপী দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষন শুরু

পাকুন্দিয়ায় মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

মোঃ মুঞ্জুরুল হক, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: দেশের বিভিন্ন জেলা-উপজেলার ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে মোট ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় এই মসজিদগুলো বানানো হয়েছে। একসাথে পুরুষ ৮০০ জন এবং মহিলা ১০০ জন একযোগে নামাজ আদায় করতে পারবে।

প্রকল্প সংশ্লিষ্টরা বলছে একসাথে এত মসজিদ নির্মাণ বিশে^ এটিই প্রথম। মসজিদ গুলোর মাধ্যমে ইসলাম প্রচারের পাশাপাশি শান্তিপূর্ণ সৎ ন্যায় নিষ্ঠা সমাজ গড়া সম্ভব হবে। প্রতিটি মসজিদে থাকছে নারী-পুরুষের পাশাপাশি প্রতিবন্ধীদের জন্য নামাজের ব্যবস্থা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে ১০ টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে একযোগে আধুনিক সুসজ্জিত এই মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন। একই সময়ে পাকুন্দিয়া উপজেলা মডেল মসজিদ উদ্বোধন করেন পাকুন্দিয়া-কটিয়াদী আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ। এই সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মোস্তফা, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহিম হোসেন, পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, মহিলা আদর্শ কলেজের অধ্যক্ষ মো. মোজাম্মেল হোসেন জামাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মেজবাহ উদ্দিনসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin