1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
রাণীশংকৈলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

রাণীশংকৈলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • সময় শনিবার, ১২ জুন, ২০২১

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুমোরগঞ্জ গ্রামে ১১ জুন শুক্রবার ভোরে শ্বশুরবাড়িতে আসা নূতন জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শ্বশুর জহিরুল ইসলামের বাড়ির অদূরে পুকুর পাড়ের একটি ছোট আমগাছের ডালে ঝুলন্ত এরশাদ আলীর (২৭) লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানিয়সূত্রে জানা গেছে, মাত্র ১১দিন আগে উপজেলার নেকমরদ ইউনিয়নের পারকুন্ডা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এরশাদ আলীর সঙ্গে কুমোরগঞ্জ গ্রামের জহিরুল ইসলামের মেয়ে জুঁই আকতারের বিয়ে হয়। এরশাদ রাজমিস্ত্রির কাজ করতেন এবং জুঁই স্থানীয় একটি মাদ্রাসায় পড়তেন।

গত ১০ জুন বৃহস্পতিবার বিকেলে এরশাদ স্ত্রী জুঁইকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রাতে খাওয়া দাওয়া করে স্বামী-স্ত্রী একটি ঘরে অবস্থান করেন। গভীর রাতে স্ত্রী জুই জ্বর নিয়ে বমি করতে বারান্দায় বের হন। ইতোমধ্যে এরশাদ প্রাকৃতিক কাজ সারতে টয়লেটে যান।এরশাদ টয়লেট থেকে ফিরে না এলে, শ্বশুর,শাশুড়িসহ পরিবারের লোকজন ঐ রাতেই এরশাদকে চারদিকে খুঁজতে বের হয়।শেষ রাতের দিকে তারা বাড়ির অদূরে পুকুর পাড়ের একটি আমগাছের ডালে এরশাদের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে থানার সিনিয়র সহকারি পুলিশ সুপার তোফাজ্জল হোসেন, ওসি এস এম জাহিদ ইকবাল , ওসি(তদন্ত) আব্দুল লতিফ সেখ পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে এসে এরশাদের ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

এ মৃত্যুর কারন সম্পর্কে পুলিশ কিংবা এলাকাবাসি কিছুই বলতে পারেনি। তবে থানায় একটি লিখিত অভিযোগ জমা হয়েছে । এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলাও হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলে ওসি এস এম জাহিদ ইকবাল জানান।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin