1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
মাদারীপুরে চাদার দাবীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:০৩ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

মাদারীপুরে চাদার দাবীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ

  • সময় সোমবার, ১৪ জুন, ২০২১

প্রতিনিধি মাদারীপুর: মাদারীপুর বিসিক শিল্পনগরীতে চাদার দাবীতে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ করেছে প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী।

সন্ধ্যা সাড়ে ৬ টায় দিকে বিসিক শিল্পনগরীর মেসার্স জান্নাত ইন্ডাস্ট্রিজে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় হামলাকারীরা। হামলাকারীরা প্রতিষ্ঠানে ভেতর ঢুকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ নিয়ে জিনিসপত্র ও একটি মোটরবাইক ভাংচুর করে।

প্রতিষ্ঠানটির মালিক কামাল হোসেন বলেন, বিসিক এলাকার কিছু সন্ত্রাসী ও ওদের দলবল মাঝে মাঝেই পিকনিক, খেলার সরঞ্জাম কেনার কথা বলে এছাড়াও নানা অযুহাতে টাকা নিয়ে যায়। ওরা স্থানীয় হওয়ার, আর আমি ঝামেলায় জড়াতে চাই নি বলে টাকা দিয়েছি। কিন্তু দিন দিন ওদের দৌড়াত্ব বেড়েই চলেছে। সবশেষে আজ দুপুরে আমার এক শ্রমিককে মারধর ও ভাংচুর চালায় চাদার জন্য। পরবর্তীতে ওরা পুনরায় সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এসে আমার প্রতিষ্ঠানের গেইটে ঢোকার চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে আমার গেইট, ও গেটের সামনে রাখা মোটরবাইক ভাংচুর সহ ইটপাটকেল নিক্ষেপ করে। যা আমার প্রতিষ্ঠানের সিসি ক্যামেরায় ফুটেজ রয়েছে। আমি এই চাদাবাজদের হাত থেকে বাঁচতে চাই, শান্তিপূর্ণভাবে ব্যবসা চালাতে চাই। এর জন্য আমি প্রশাসনের কাছে সহায়তা চাই।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, আমি ঘটনা শোনা মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। প্রতিষ্ঠানের মালিক লিখিত অভিযোগ দিলে, আমরা আইনের মাধ্যমে পদক্ষেপ নিবো।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin