1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ায় গরু চুরির মামলায় ২৪ ঘন্টার মধ্যে পুলিশের চার্জশীট, নতুন রেকর্ড
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৪৬ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

পাকুন্দিয়ায় গরু চুরির মামলায় ২৪ ঘন্টার মধ্যে পুলিশের চার্জশীট, নতুন রেকর্ড

  • সময় মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গরু চুরির মামলার ঘটনায় ২৪ঘন্টার মধ্যে আদালতে চার্জশীট জমা দিয়েছে পাকুন্দিয়া থানা পুলিশ। আজ মঙলবার আদালতে মামলার চার্জশীট দাখিল করে পাকুন্দিয়া থানার এসআই সুজিত কুমার সরকার।

জানা গেছে, গত ১৩জুন উপজেলার চরদেওকান্দি গ্রামের জসিম উদ্দিনের একটি ষাড় গরু চুরি হয়। এ ঘটনায় তিনি পরের দিন ১৪জুন একই উপজেলার চরখামা গ্রামের খোকন মিয়ার ছেলে মোক্তার হোসেন (২৪)কে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন। মামলা দায়েরের ২৪ঘন্টার মধ্যে পুলিশ চুরি যাওয়া গরু উদ্ধার করে এবং অভিযুক্ত মোক্তার হোসেনকে আটক করে আদালতে চার্জশীট দেয়।

পাকুন্দিয়া থানার ওসি মো.সারোয়ার জাহান বলেন, মামলা দায়েরের ২৪ঘন্টার মধ্যে গরু উদ্ধার ও ঘটনায় জড়িত মোক্তার হোসেনকে আটক করে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। আদালতে মামলাজট কমাতে দ্রæততম সময়ের মধ্যে তদন্ত শেষে মামলার চার্জশীট দাখিল করতে তদন্তকারী কর্মকর্তাদের উৎসাহিত করা হচ্ছে। জেলার মধ্যে এটি দ্রæততম সময়ের চার্জশীট।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin