1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ায় চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের সদস্য গ্রেপ্তার
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৪২ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

পাকুন্দিয়ায় চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের সদস্য গ্রেপ্তার

  • সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১

মো:মুঞ্জুরুলহক মুঞ্জু (পাকুন্দিয়া -কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একটি লাল কালো রংয়ের হিরো গ্লামার ১২৫ সিসি চোরাই মোটর সাইকেলসহ তোতা মিয়া (২৫) নামে মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

(১৬ জুন) বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কোদালিয়া চৌরাস্তার একটি রেস্টুরেন্টের সামনে থেকে চোরাই মোটর সাইকেলটি সহ তাকে গ্রেপ্তার করা হয়।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নির্দেশনায় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া মোটর সাইকেল চোর চক্রের সদস্য তোতা মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বরিল্লা গ্রামের মৃত আব্দুল মোতালিবের ছেলে।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, পাকুন্দিয়া উপজেলার এগারোসিন্দুর ইউনিয়নের চরখামা গ্রামের প্রভাষক আবু খালেদের বাড়ি থেকে সম্প্রতি তার হিরো গ্লামার এবং তার ভাই মো. তারেক কামালের বাজাজ ডিসকভার দুইটি মোটর সাইকেল চুরি হয়।

নিজস্ব উদ্যোগে অনেক খোঁজাখুজি করেও মোটর সাইকেলটি উদ্ধার করতে না পেরে বুধবার (১৬ জুন)বারাবর মাদ্রার প্রভাষক আবু খালেদ পাকুন্দিয়া থানায় মামলা (নং-১৮, তাং-১৬/০৬/২০২১ .) দায়ের করেন। মামলায় তোতা মিয়াসহ চারজনকে আসামি করা হয়।

মামলা দায়েরের পর পুলিশ আসামিদের গ্রেপ্তার ও চুরি হওয়া দুটি মোটর সাইকেল উদ্ধারে তৎপরতা শুরু করে। এর অংশ হিসেবে ওইদিন বুধবার (১৬ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কোদালিয়া চৌরাস্তা এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে একটি চোরাই মোটর সাইকেলসহ মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য তোতা মিয়াকে গ্রেপ্তার করা হয়।

মামলা দায়েরের পর ২৪ ঘন্টারও কম সময়ের মধ্যে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার ও চুরি হওয়া মোটর সাইকেলটি উদ্ধার হওয়ায় মোটর সাইকেলের মালিক খালেদ সন্তোষ প্রকাশ করেছেন।

পাকুন্দিয়া থানার অফিসর ইনচার্জ(ওসি) মো. সারোয়ার জাহান আরো জানান, গ্রেপ্তারের পর দুপুরে মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য তোতা মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin