1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:০২ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

পাকুন্দিয়ায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

  • সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (প্রতিনিধি) কিশোরগঞ্জ: পাকুন্দিয়া উপজেলার বেশ কয়েকটি বাড়ী এবং ব্যবসা প্রতিষ্ঠানে দরজা ও প্রবেশ পথে বিট অফিসার ও থানা ডিউটি অফিসারের মোবাইল নম্বর সম্বলিত স্টিকার সাঁটানোর মধ্য দিয়ে বিট পুলিশের স্টিকার বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

এসব মোবাইল নম্বরে ফোন করলেই পাওয়া যাবে পুলিশি সেবা। কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ ২২ জুন মঙ্গলবার বিকেলে হরশী বাজারে বিট পুলিশের স্টিকার বিতরনের উদ্বোধন করেন। পরে তিনি বিভিন্ন বাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানের দরজায় প্রবেশ পথে স্টিকার সাঁটিয়ে দেন।

বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি এই ¯েøাগানে সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেন বিট পুলিশের মূল লক্ষ্য হচ্ছে পুলিশ কর্মকর্তারাই মানুষের কাছে তৃণমূল পর্যায়ে সেবা নিয়ে যাবেন। সমাজ থেকে মাদক, যৌন হয়রানী, চুরি, ডাকাতি সহ সব ধরনের অপরাধমূলক কার্যক্রমে আসবে। মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। পুলিশ ও জনগনের মধ্যে সম্পর্কের সেতু বন্ধন শুরু হবে। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইব্রাহিম হোসেন, পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সারওয়ার জাহান, পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ হাসান সুমন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin