1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
কিশোরগঞ্জ জেলা আ’লীগ থেকে দুই নেতাকে অব্যাহতি - Sarabangla Saradin সারাবাংলা সারাদিন
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

কিশোরগঞ্জ জেলা আ’লীগ থেকে দুই নেতাকে অব্যাহতি

  • সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১

মো: মুঞ্জুরুল হক মুঞ্জ পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দেওয়া নির্দেশকে অমান্য করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ থেকে দুইজন কে অব্যাহতি প্রদান করেছে বলে জানা গেছে।

একজন হলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবু নাসের মোহাম্মদ ফারুক (সনজু অ্যাডভোকেট)। অপর জন হলেন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান জেলা আওয়ামীলীগের সদস্য শহিদুল ইসলাম হুমায়ুন (অ্যাডভোকেট)।

কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম.এ আফজল স্বাক্ষরিত দুটি আলাদা আলাদা পত্রের মাধ্যমে তাদেরকে অব্যাহতি প্রদান করা হয়। পত্রের মাধ্যমে জানা যায় যে, পাকুন্দিয়া উপজেলার আহব্বায়ক অ্যাডভোকেট এ এফ এম ওবায়দুল্লাহ  পদত্যাগ করায় পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ কমিটি বিলুপ্ত হয়ে গেছে।

সাংগঠনিক কাঠামো শুন্যতায় পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনসহ কোন প্রকার সাংগঠনিক কার্যক্রম না করার জন্য জনাব মির্জা আজম এম পি মহোদয়ের নির্দেশে কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক মাননীয় সংসদ সদস্য জনাব নূর মোহাম্মদকে ইউনিয়ন সম্মেলন এবং সাংগঠনিক কার্যক্রম না করার জন্য পত্র দ্বারা বারন করেছে জেনেও আবু নাসের মোহাম্মদ ফারুক সনজু অ্যাডভোকেট এবং শহীদুল ইসলাম হুমায়ুন অ্যাডভোকেট কেন্দ্রীয় আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগের নির্দেশ উপেক্ষা করে পাকুন্দিয়া উপজেলার ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলনে অংশগ্রহন করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে চলেছেন এবং উদ্ধত পূর্ন বক্তব্য দিয়েছেন যা কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যকরি সংসদের সকল নেতৃবৃন্দকে আহত করেছে।

এ অবস্থায় অদ্য ২৪ শে জুন ২০২১ খ্রি.সন্ধা ৭ টায় কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী সংসদের সম্পাদক মন্ডলীর জরুরি সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের উপস্থিতিতে  দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার দায়ে আবু নাসের মোহাম্মদ ফারুক সনজু, তথ্য ও গবেষনা সম্পাদক পদ থেকে এবং শহীদুল ইসলাম হুমায়ুন, সদস্য পদ থেকে অব্যাহতি প্রদানের সিদ্ধান্ত সর্বসম্মত সিদ্ধান্ত গৃহিত হওয়ায় তাদের কে জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক পদ হতে এবং জেলা আওয়ামীলীগের সদস্য পদ হতে অব্যাহতি প্রদান করা হয়।

আরও চিঠিতে জানানো হয় যে, কেন তাদেরকে দলীয় প্রাথমিক পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা আগামী ১৫ দিনের মধ্যে লিখিত আকারে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকে জানাতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin