1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষণ - Sarabangla Saradin সারাবাংলা সারাদিন
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

পাকুন্দিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষণ

  • সময় শনিবার, ২৬ জুন, ২০২১
ধর্ষন

মো.মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া(কিশোরগঞ্জ)প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে অভিযুক্ত করে আজ শনিবার পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই নারীর বড় ভাই।

অভিযুক্তরা হলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার আউলিয়াপাড়া গ্রামের সুলতান উদ্দিনের ছেলে শরীফ (৩২) ও পাকুন্দিয়া উপজেলার চÐিপাশা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে নজরুল (৪০)।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারীর বড় ভাইয়ের ঘনিষ্ঠ বন্ধু নজরুল ইসলাম। অপরদিকে নজরুল ইসলামের ঘনিষ্ঠ বন্ধু শরীফ। নারীর বড় ভাইয়ের সঙ্গে নজরুল ইসলামের বন্ধুত্ব থাকার কারণে শরীফকে সঙ্গে নিয়ে ভুক্তভোগী ওই নারীর বাড়িতে প্রায়ই আসা-যাওয়া করতো তারা। এ সুযোগে ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে শরীফ। তাঁকে এ কাজে সহযোগিতা করে বন্ধু নজরুল। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে একাধিকবার ধর্ষণ করে শরীফ। মাস খানেক পর বিয়ের জন্য চাপ দিলে বিয়ে করবে বলে কালক্ষেপন করতে থাকে শরীফ। গত ২৪জুন বৃহস্পতিবার রাত ৮টার দিকে শরীফ ওই নারীর সাথে দেখা করতে তার বাড়িতে যায়। বিষয়টি টের পেয়ে ভুক্তভোগীর বড় ভাই শরীফকে ধাওয়া দিলে সে পালিয়ে যায়। পরে বোনের কাছ থেকে বিস্তারিত জেনে আজ শনিবার সকালে দুইজনকে অভিযুক্ত করে ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.সারোয়ার জাহান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin