1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
মেলান্দহে গাছ কাটার জেরে কুপিয়ে আহত করার অভিযোগ
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

মেলান্দহে গাছ কাটার জেরে কুপিয়ে আহত করার অভিযোগ

  • সময় রবিবার, ২৭ জুন, ২০২১
জামালপুর
মেহেদী হাসান, জামালপুর প্রতিনিধি:জামালপুরের মেলান্দহের চরবাণিপাকুরিয়া ইউনিয়নের ভাবকী এলাকায় গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আবু বক্কর সিদ্দিক (৪০) নামে এক প্রতিবেশীকে কুপিয়ে যখম করার অভিযোগ উঠেছে।
শনিবার দুপুরে মেলান্দহ উপজেলার ভাবকী এলাকায় এ ঘটনা ঘটেছে।
এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তারা হলেন, আবু বক্কর সিদ্দিকী এর মা রহিমা বেগম ও  স্ত্রী লিপি বেগম ।
আবু বক্কর সিদ্দিকী এর মা রহিমা বেগম জানান,শনিবার দুপুরে তার দখলকৃত ২১ শতাংশ জমিতে বিক্রির উদ্দেশ্যে তালগাছসহ বেশ কয়েক প্রজাতির গাছ কাটেন । স্থানীয় প্রতিবেশী মৃত আলীর ছেলে গোলাম মোস্তফা ( ৪৫) এতে বাধা দেন। পরে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় গোলাম মোস্তফার স্ত্রী স্ত্রী শাহানা বেগম ( ৩৮), মেয়ে মিশু (১৮) যোগ দেন। এক পর্যায়ে ভুক্তভোগী আবু বক্কর সিদ্দিকের মাথায় গোলাম মোস্তফা হাতে থাকা দা দিয়ে কুপ দেয় ও এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করেন। সেই সাথে তার স্ত্রী ও মেয়ে মিশু মিলে আবু বক্কর সিদ্দিক এর মা ও স্ত্রীকে প্রহার করেন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট  জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতের পরিবার।

 

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin