1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
কুমিল্লায় কাঁচি দিয়ে মেম্বারকে কুপিয়ে হত্যা
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

কুমিল্লায় কাঁচি দিয়ে মেম্বারকে কুপিয়ে হত্যা

  • সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

কুমিল্লায় পুকুরে মাটি ভরাটকে কেন্দ্র করে আব্দুর রহিম নামে এক মেম্বারকে (৪২) কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৬ জুলাই) সকালে জেলার মনোহরগঞ্জ উপজেলার উত্তর ঝলম ইউনিয়নের ধিকচন্দা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবদুর রহিম ধিকচন্দা গ্রামের মৃত জায়েদ আলীর ছেলে। এ ঘটনার সাথে জড়িত রহমত আলী নামে এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

জানা যায়, পুকুরে মাটি কাটা ভরাটকে কেন্দ্র করে আবদুর রহিম মেম্বারের সাথে একই এলাকার মৃত ছেরাজুল হকের ছেলে রহমত আলীর বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকাল ৯টার দিকে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে রহমত আলীসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জন তাকে কাপড় কাটার ভাঙ্গা কাঁচি দিয়ে গলার বাম পাশে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় উত্তেজিত জনতা রহমত আলীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
মনোহরগঞ্জ থানার ওসি মাহবুবুল কবির জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক রহমত আলীকেও ওই হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin