1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
কালকিনিতে দেয়াল চাপায় শ্রমিকের মৃত্যু
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

কালকিনিতে দেয়াল চাপায় শ্রমিকের মৃত্যু

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১

রাকিব হাসান, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে একটি মাদ্রাসা ভবনের কাজ করার সময় দেয়াল চাপায় মোঃ সিদ্দীক চোকদার-(৪২) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে একজন। আজ শুক্রবার দুপুরে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে নির্মাণ কাজ করতে গিয়ে এ ঘটনা ঘটে। নিহত সিদ্দীক চোকদার একই ইউনিয়নের উত্তর ছয়গাও গ্রামের করিম চোকদারের ছেলে।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে দীর্ঘদিন যাবৎ একটি পুরাতন মসজিদ পরে রয়েছে। সে মসজিদ ভেঙ্গে এলাকাবাসী খাসেরহাট নূরানি মাদ্রাসায় ও এতিম খানা নামের একটি ভবন নির্মান কাজ শুরু করেন। ওই ভবনের নির্মান কাজ করেন নিহত নির্মান শ্রমিক সিদ্দীক চোকদার। এ কাজ করার সময় হঠাৎ দেয়াল ধসে তার শরীরের ওপর পড়লে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় ইলিয়াস নামের অন্য একজন শ্রমিক আহত হন। খবর পেয়ে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হক ও তার ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শাহেআলম শিকদার বলেন, আমাদের মাদ্রাসা নির্মান কাজ করতে গিয়ে মোঃ সিদ্দীক চোকদার মাড়া গেছে।
এ ব্যাপারে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমি আর আমার ফোর্সনিয়ে গিয়েছি। তবে নিহতের পরিবার অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin