1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
কুষ্টিয়ায় করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু করল রেড ক্রিসেন্ট
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....
সর্বশেষ
ইটনায় পানিতে ডুবে বাক প্রতিবন্ধী শিশুর মৃত্যু সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন পাকুন্দিয়ায় পল্লী বিদ্যুৎ যায় না মাঝে মধ্যে আসে এবার সোহরাব উদ্দিন কমিটির বিরুদ্ধে পাকুন্দিয়ার মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সুন্দরগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর পাকুন্দিয়া আ’লীগের আহবায়ক কমিটি থেকে সোহরাব উদ্দিনকে অপসারনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া আ’লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

কুষ্টিয়ায় করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু করল রেড ক্রিসেন্ট

  • সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১

অনলাইন ডেস্ক : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কুষ্টিয়া ইউনিটের উদ্যেগে করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে। কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিট অফিস, শোমসপুর রেড ক্রিসেন্ট মাতৃসদন ও শিশু কল্যান কেন্দ্র এবং তেঘরিয়া রেড ক্রিসেন্ট মাতৃসদন ও শিশু কল্যান কেন্দ্র হইতে উক্ত সেবা সমূহ প্রদান করা হইবে।

উক্ত কার্যক্রমের আওতায় একটি হট লাইন নাম্বার (০১৮৭৯-৪১১২৯০) চালু করা হয়েছে। যেখানে ফোন করলে ইউনিটের সেচ্ছাসেবকরা করোনা আত্রান্ত রোগীদের বাসায় গিয়ে ফ্রি অক্্িরজেন সিলিন্ডার সেবা প্রদান করবেন।

উক্ত কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিটের সন্মানিত সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মোঃ আসগর আলী, কার্যনির্বাহী সদস্য মো: আব্দুর রাজ্জাক, মো: আব্দুল লতিফ, সাজেদা হোসেন ও সেলিম আহমেদ সেলিম, শোমসপুর এবং তেঘরিয়া রেড ক্রিসেন্ট মাতৃসদন ও শিশু কল্যান কেন্দ্রর প্রতিনিধিবৃন্দ ও কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সেচ্ছাসেবকবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ’ইউনিট অফিসার’ সাঈদ মো: শামীম রহমান (শাহীন)।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin