1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

সৈয়দ আশরাফের ম্যুরাল ভাংচুর এর ঘটনায় গ্রেফতার

  • সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙার ঘটনায় পারভেজ (৪০) নামে একজনকে আটক করেছে কিশোরগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই) বিকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরের পাশ থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া পারভেজ জানায়, সে ইটনা উপজেলার রায়টুটি এলাকার শাহজাহান চৌধুরীর ছেলে এবং কিশোরগঞ্জ শহরের চরশোলাকিয়া বনানী মোড় এলাকায় তাদের বাসা।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। পারভেজের ম্যুরাল ভাঙার প্রত্যক্ষদর্শী সাক্ষীও রয়েছে বলে ওসি দাবি করেন। তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ম্যুরাল ভাঙচুরের কথা স্বীকার করেছেন পারভেজ। কী কারণে এ ঘটনা ঘটানো হয়েছে তা জানতে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে যেখানে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল নির্মাণ করা হয়েছে, সেখানে পারভেজের একটি অবৈধ টং দোকান ছিল। সেখানে মোটরসাইকেলের স্টিকার ও অন্যান্য সামগ্রী বিক্রি করতেন তিনি। পরবর্তীতে নরসুন্দা নদী খননের সময় অবৈধ স্থাপনাটি ভেঙে দিয়েছিলো প্রশাসন।

ওসি আরও জানান, পারভেজ যখন ম্যুরালটি ভাঙছিলেন, তখন সগড়া বিশ্বরোডের বাসিন্দা রাজমিস্ত্রি নয়ন ঘটনাটি দেখতে পান। তার বিবরণ অনুযায়ী পারভেজের স্বীকারোক্তির মিল পাওয়া গেছে।

উল্লেখ্য যে, এ ঘটনায় গতকাল থেকে সোস্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে। রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মী ও অসংখ্য সাধারণ মানুষ এ ঘটনার তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

এদিকে আজ সকাল ১১টায় জেলা শহরের আখড়াবাজার ব্রিজ সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করে কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চ। মানববন্ধনে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম বাদী হয়ে শুক্রবার (৩০ জুলাই) কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছিল।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin