1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ার কেজি মতি জেলহাজতে মারা গেছেন
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

পাকুন্দিয়ার কেজি মতি জেলহাজতে মারা গেছেন

  • সময় সোমবার, ২ আগস্ট, ২০২১

মো.মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: শামসুল মুসলিমীন ওরফে কেজি মতি (৫৫)নামে এক হাজতি মারা গেছেন। তিনি আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ ২৫০শয্যা জেনারেল হাসপাতালে মারা গেছেন বলে জানা গেছে। শামসুল মুসলিমীন মতি পাকুন্দিয়া উপজেলার জাঙালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামের মৃত হারুন অর রশীদের ছেলে। তিনি বড় ভাইকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আসামি হয়ে ২০১৯সালের ২৪আগস্ট থেকে কিশোরগঞ্জ জেলা কারাগারে হাজতবাস করছিলেন।

কিশোরগঞ্জ জেলা কারাগারের জেল সুপার মো.বজলুর রশীদ জানান, হাজতি শামসুল মুসলিমীন বেশ কিছুদিন ধরে শ^াসকষ্টে ভুগছিলেন। হঠাৎ শ^াসকষ্ট বেড়ে যাওয়ায় গত ২৮জুলাই তাঁকে কিশোরগঞ্জ ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায় যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাঁকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চারদিন চিকিৎসার পর সুস্থ হলে ৩১জুলাই সন্ধ্যায় চিকিৎসকের পরামর্শে তাঁকে কারাগারে নিয়ে আসা হয়। কারাগারে আনার পর মতিকে কারা হাসপাতালের আইসোলেশন কক্ষে রাখা হয়। আজ সোমবার ভোর ৪টা ২০মিনিটের দিকে তিনি অস্বস্থিবোধ করছেন বলে জানান। পরে চিকিৎসার জন্য তাঁকে কিশোরগঞ্জ ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও জানান, তাঁর মৃত্যুর বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনী প্রক্রিয়া শেষে তাঁর মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বড় ভাই আলী আসগর মোস্তফা মুকুল (৬২)এর সঙ্গে শামসুল মুসলিমীন মতির বিরোধ চলছিল। এর জেরে ২০১৯ সালের ২১আগস্ট বুধবার ভোরে আলী আসগর মোস্তফা মুকুলকে (৬২) ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন শামসুল মুসলিমীন মতি। এতে ঘটনাস্থলেই মুকুল মারা যান। এ ঘটনায় নিহতের মেয়ে তাসলিমা বেগম রীতা বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় শামসুল মুসলিমীন মতিকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পাকুন্দিয়া থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin