1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
পাকুন্দিয়ায় অপহৃত স্কুল ছাত্রী দুদিন পর উদ্ধার
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

পাকুন্দিয়ায় অপহৃত স্কুল ছাত্রী দুদিন পর উদ্ধার

  • সময় সোমবার, ২ আগস্ট, ২০২১

মো.মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারোসিন্দুর থেকে নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করেছে পাশর্^বর্তী এলাকার এক যুবক। এমন অভিযোগের প্রেক্ষিতে গত শুক্রবার রাতে উপজেলার বুরুদিয়া এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। এঘটনায় গতকাল রবিবার দিবাগত রাতে ওই ছাত্রীর বাবা নাজমুল (২১)নামের এক যুবকের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরও ২-৩জনের নামে পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। নাজমুল উপজেলার বুরুদিয়া ইউনিয়নের নামাপাড়া গ্রামের ইব্রাহীমের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত বুধবার (২৮জুলাই) সকালে ওই ছাত্রী তাঁর নানার বাড়ি এগারোসিন্দুর গ্রামে বেড়াতে যাচ্ছিলেন। সকাল ১১টার দিকে তিনি মির্জাপুর-মঠখোলা পাকাসড়কের এগারোসিন্দুর এলাকায় বাইপাসের মোড়ে গিয়ে পৌঁছায়। এসময় নাজমুল তার ২-৩জন বন্ধুর সহযোগীতায় জোরপূর্বক ওই ছাত্রীকে একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এঘটনায় গত শুক্রবার নাজমুলকে একমাত্র অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেন ওই ছাত্রীর বাবা। এর প্রেক্ষিতে ওইদিন ভোর রাতে ওই ছাত্রীকে উপজেলার বুরুদিয়া এলাকায় নাজমুলের নিজ বাড়ি থেকে উদ্ধার করে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি মো.সারোয়ার জাহান বলেন, ঘটনায় থানায় মামলা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin