1. sowdagor@gmail.com : সারাবাংলা ডেস্ক :
মাদারীপুরে জিনের বাদশা আটক
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০২ অপরাহ্ন
ঘোষনা
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদপত্র সারাবাংলা সারাদিন ডট কম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা।  সারাবাংলা সারাদিন এর সাথেই থাকুন....

মাদারীপুরে জিনের বাদশা আটক

  • সময় শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

রাকিব হাসান, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে ফারুক হাওলাদার-(৪৫) নামের এক জিনের বাদশাকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ফারুক হাওলাদার বরিশালের উজিরপুর এলাকার দক্ষিন ধামুরা গ্রামের আঃ কাদের হাওলাদারের ছেলে।

এদিকে এ জিনের বাদশা চক্রের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। আজ শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে থানা পুলিশ। ভূক্তভোগীর পরিবার তথ্য অনুযায়ী জানা গেল, কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকার আন্ডারচর গ্রামের জয়নাল সরদারের ছেলে রহমান সরদারসহ এলাকার বিভিন্ন পরিবারের কাছ থেকে প্রতারনার মাধ্যমে বিভিন্ন সময় একটি জিনের বাদশাচক্র স্বর্ণ ও টাকা পয়সা হাতিয়ে নিয়ে আসছে। এ খবরে কালকিনি থানার অফিসার ইনচার্জ ইশতিয়াক আশফাক রাসেলের দিকনির্দেশনায় এস.আই সৈয়দ হাসিব আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে একটি টিম অভিযান চালায়। পরে বরিশালের উজিরপুর এলাকার দক্ষিন ধামুরা গ্রামের একটি বাড়ি থেকে পলাতক অবস্থায় বৃহস্পতিবার সকালে জিনের বাদশা ফারুক হাওলাদারকে আটক করে। এ ঘটনায় ভূক্তভোগী রহমান সরদার বাদি হয়ে কালকিনি থানায় জিনের বাদশা ফারুক হাওলাদার, পিন্টু হাওলাদার ও রহিমের নামে একটি মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এস.আই সৈয়দ হাসিব আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জিনের বাদশা ফারুককে আাটক করে।

কালকিনি থানার এসআই সৈয়দ হাসিব আহম্মেদ বলেন, এই জিনের বাদশা চক্রটি দীর্ঘদিন যাবত সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে। এবং এ ঘটনায় তার নামে থানায় মামলা হয়েছে। তাই আমি সঙ্গীয় ফোর্সনিয়ে অভিযান চালিয়ে জিনের বাদশা ফারুককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছি। এবং বাকিদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

আরো সংবাদ
Logo Sarabangla Saradin